চুয়াডাঙ্গায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ১৯, ২০২৩, ৮:১২ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

চুয়াডাঙ্গায় মাদক মামলায় রুস্তম আলী নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার (১৯ নভেম্বর) দুপুরে চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. হুমায়ুন কবির সরকার আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

এসময় আসামিকে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। রায় ঘোষণার পর পুলিশ পাহারায় আসামিকে চুয়াডাঙ্গা কোট হাজতে নেয়া হয়।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত রুস্তম আলী চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা দক্ষিণ চাঁদপুর হল্ট স্টেশনপাড়ার মৃত নুরুল ইসলামের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ১৪ এপ্রিল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম দর্শনা হল্ট স্টেশন এলাকায় অভিযান চালায়। সেখানে ব্যাগ হাতে রুস্তম আলী নামে মাদক ব্যবসায়ীকে দেখতে পেয়ে আটক করে পুলিশ। তল্লাশি করে তার ব্যাগের ভেতর থেকে নিষিদ্ধ ভারতীয় ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের পরিদর্শক মিলন কুমার মুখার্জী বাদী হয়ে একজনের নামে দামুড়হুদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। তিনি মামলার তদন্ত শেষে ২০১৬ সালের ২০ মে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

এরপর ৬ জন সাক্ষীর মধ্যে ৫ জনের সাক্ষ্যগ্রহণ শেষে রোববার দুপুরে আদালত আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে