প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন ও উত্তম চর্চা বিষয়ে শিক্ষক ও অভিভাবকদের সাথে সচেতনতামূলক সভা শেষে

দামুড়হুদায় বিভিন্ন অফিস পরিদর্শন করলেন ডিসি


আজকের চুয়াডাঙ্গা ➤ দামুড়হুদা প্রতিবেদক প্রকাশের সময় : অক্টোবর ৩০, ২০২৩, ১১:৫৪ অপরাহ্ণ
দামুড়হুদায় বিভিন্ন অফিস পরিদর্শন করলেন ডিসি

দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিস, মডেল থানা, সদর ইউনিয়ন ভূমি অফিস, হাউলি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র ও জনকল্যাণ এনজিও পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গার জেলা প্রশাসক ড. জেলা প্রশাসক কিসিঞ্জার চাকমা।

সোমবার (৩০ অক্টোবর) দিনভর উপজেলার এসব অফিস পরিদর্শন করেন তিনি। এছাড়া জেলা প্রশাসক এদিন হাউলি ইউনিয়নের নতুন বাস্তুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন ও উত্তম চর্চা বিষয়ে শিক্ষক ও অভিভাবকদের সাথে সচেতনতামূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনকালে জেলা প্রশাসক সকল দপ্তরের কর্মকর্তাকে বিভিন্ন দিকনির্দেশনা দিয়ে বলেন, এলাকার জনগণ যাতে সঠিকভাবে সেবা পায় সেদিকে খেয়াল রাখবেন। এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সজল কুমার দাশ, হাউলি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের বিলায়েত মাসুম প্রমুখ।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে