জীবননগরে হাতকড়াসহ পালালো আসামি, কিছুই জানেন না ওসি


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ১১, ২০২৩, ৪:১৫ অপরাহ্ণ
জীবননগরে হাতকড়াসহ পালালো আসামি, কিছুই জানেন না ওসি

চুয়াডাঙ্গার জীবননগরে হাতকড়াসহ আসামি পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার (১০ নভেম্বর) রাত ৯টার দিকে মাদক বিরোধী অভিযানে গিয়ে এ ঘটনা ঘটে। অভিযোগ, এ ঘটনায় একজনকে আটক করলেও পরে ছেড়ে দেওয়া হয়েছে। তবে পুরো বিষয়টি অস্বীকার করছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে জীবননগর থানার ধোপাখালি মসজিদ পাড়ায় মাদক বিরোধী অভিযান চালায় পুলিশ। এসময় ফেনসিডিলসহ সাকিব (২০) নামের এক যুবককে আটক করে হাতকড়া পরায় পুলিশ। সুযোগ বুঝে হাতকড়াসহ পালিয়ে যান তিনি। পরে তাকে খুঁজে না পেয়ে সাকিবের বড় ভাই আকিবকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

ওই রাতেই স্থানীয় ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেনের মধ্যস্থতায় তাকে ছেড়ে দেয় পুলিশ। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে হাতকড়া উদ্ধার করে থানায় জমা দেন আকিব। আর অভিযুক্ত সাকিব বর্তমানে পলাতক রয়েছেন।

সরেজমিনে সাকিবের বাড়িতে গেলে তার মা জানান, তিনি শুক্রবার বাড়িতে ছিলেন না। শনিবার (১১ নভেম্বর) সকালে বাড়িতে এসে শুনেছেন বাড়িতে পুলিশ এসেছিল। সাকিবের হাতকড়াসহ পালিয়ে যাওয়ার বিষয়ে জিজ্ঞেস করলে প্রথমে তিনি অস্বীকার করেন। পরে বলেন, হাতকড়া রাতেই থানায় জমা দেওয়া হয়েছে। আর সাকিব বর্তমানে কোথায় আছে, তা তিনি জানেন না।

নাম প্রকাশ না করার শর্তে প্রতিবেশী এক নারী জানান, শুক্রবার রাতে সাকিবকে আটক করে পুলিশ। এসময় তিনি হাতকড়াসহ পালিয়ে যায়। পরে পুলিশ সাকিবকে না পেয়ে বড় ভাই আকিবকে আটক করে নিয়ে যায়। পরে আকিবকে ছেড়ে দিলে তিনি বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে হাতকড়া উদ্ধার করে থানায় জমা দেন। তিনি আরও জানান, সাকিব কম-বেশি মাদক ব্যবসার সাথে জড়িত।

এ বিষয়ে জানতে স্থানীয় ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেনের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, এ বিষয়ে তার কিছু জানা নেই।

জানতে চাইলে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবিদ হাসান পুরো বিষয়টি অস্বীকার করে বলেন, তিনি শুক্রবার রাতে বাইরে ছিলেন। তাই এ বিষয়ে কিছু জানেন না। খোঁজ নিয়ে বলতে পারবেন।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে