মহেশপুরে তুচ্ছ ঘটনায় চা-বিক্রেতাকে পিটিয়ে হত্যা


আজকের চুয়াডাঙ্গা➤ মহেশপুর প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ১১, ২০২৩, ৪:১১ অপরাহ্ণ
মহেশপুরে তুচ্ছ ঘটনায় চা-বিক্রেতাকে পিটিয়ে হত্যা

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্রীরামপুর গ্রামে লিটন হোসেন (৩০) নামে এক চা-দোকানিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (১০ নভেম্বর) রাতে তাকে পিটিয়ে আহত করা হলে যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার। লিটন হোসেন মান্দারবাড়ীয়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের আজিজুল ইসলামের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে ঘাস কাটা নিয়ে একই গ্রামের আহম্মেদ আলীর ছেলেদের সাথে লিটনের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে শুক্রবার রাত ৮টার দিকে মহিলা মেম্বারের ছেলে রিহাব, একই গ্রামের মনিরের ছেলে আরাফাদ, আব্দুল মালেকের ছেলে স্বাধীন, দাউদ হোসেন ও আব্দুল মালেক শ্রীরামপুর বাজারে লিটনকে বেদম মারপিট করে। মারধরের কারণে লিটন জ্ঞান শূন্য হয়ে পড়ে। বাজারের লোকজন তাকে উদ্ধার করে মহেশপুর হাসপালাতে ভর্তি করান। লিটনের অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর মেডিকেল হাসপালাতে নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু পথের মধ্যে তার মৃত্যু ঘটে।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শামীম উদ্দিন শনিবার (১১ নভেম্বর) দুপুরে জানান, ঘাস কাটাকে কেন্দ্র করে মারামারি ঘটনায় রাতেই একটি মামলা হয়েছে। এ ঘটনায় আহত লিটন নামে একজন মারা গেছে বলে শুনেছি। এদিকে হতদরিদ্র চা-বিক্রেতা লিটনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে