আলমডাঙ্গায় পুলিশ পরিচয়ে প্রতারণা, যুবক গ্রেপ্তার


আজকের চুয়াডাঙ্গা➤ আলমডাঙ্গা প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ১০, ২০২৩, ১১:৪৮ অপরাহ্ণ
আলমডাঙ্গায় পুলিশ পরিচয়ে প্রতারণা, যুবক গ্রেপ্তার

আলমডাঙ্গায় পুলিশের এসআই পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে সোহেল রানা (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১০ নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার কালিদাসপুর ইউনিয়নের রেল জগন্নাথপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের ভুয়া এসআই সোহেল রানা কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের আজিবর রহমানের ছেলে। ইতিপূর্বেও তার বিরুদ্ধে মেহেরপুর ও চুয়াডাঙ্গা সদর থানায় পুলিশ পরিচয়ে প্রতারণার পৃথক দুটি মামলা রয়েছে।

আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) হাদিউজ্জামান জানান, শুক্রবার রাতে উপজেলার জগন্নাথপুর এলাকায় ডিউটি করার সময় এক ব্যক্তির গতিবিধি সন্দেহজনক হওয়ায় পরিচয় জানতে চাওয়া হয়। এসময় ওই প্রতারক নিজেকে কুষ্টিয়া সদর থানায় কর্মরত এসআই হিসেবে পরিচয় দেন।

তার কাছে থাকা পুলিশ পরিচয়পত্র দেখতে চাইলে তিনি টালবাহানা শুরু করেন। পরে কুষ্টিয়া সদর থানায় তার তথ্য জানতে চাইলে তিনি পালানোর চেষ্টা করেন। এসময় তাকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে একটি হ্যান্ডকাপ উদ্ধার করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, সোহলে রানা পুলিশ পরিচয়ে বিভিন্ন এলাকায় প্রতারণা করে। তার বিরুদ্ধে ইতিপূর্বে দুটি প্রতারণার মামলাও রয়েছে। আলমডাঙ্গা থানাও একটি প্রতারণা মামলা রুজু হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে