দর্শনায় মাদ্রাসাছাত্রকে অজ্ঞান করে অপহরণের চেষ্টা!


আজকের চুয়াডাঙ্গা➤ দর্শনা প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ১০, ২০২৩, ১১:০৮ অপরাহ্ণ
দর্শনায় মাদ্রাসাছাত্রকে অজ্ঞান করে অপহরণের চেষ্টা!

দর্শনার প্রতাপপুর গ্রামে আল মুক্তা কওমি মাদ্রাসার ২য় শ্রেণির ছাত্র মাহফুজকে (১২) বিস্কুট খাইয়ে অজ্ঞান করে অপহরণের চেষ্টার অভিযোগ উঠেছে। তবে পথে তার জ্ঞান ফেরায় তাকে দর্শনা পুরাতন বাজার রেলগেটে ফেলে পালিয়ে যায় অপহরণকারীরা।

শুক্রবার (১০ নভেম্বর) বিকেল চারটার দিকে আল মুক্তা কওমি মাদ্রাসার ২য় শ্রেণির ছাত্র প্রতাপপুর গ্রামের লাল্টুর ছেলে মাহফুজ মাদ্রাসায় অবস্থান করছিল। এসময় দুজন অপরিচিত ব্যক্তি তাকে বিস্কুট খাওয়ার কথা বলে গলায়দড়ি ব্রিজের নিকট একটি দোকানে নিয়ে যায়। সেখানে বিস্কুট খাইয়ে তাকে অজ্ঞান করে তারা। পরে তাকে ভ্যান করে দর্শনার উদ্দেশ্যে রওনা দেয়।

অপহরণকারীরা দর্শনা পুরাতন বাজার রেলগেটে এলাকায় পৌঁছালে মাহফুজ জ্ঞান ফিরে পেয়ে কান্নাকাটি শুরু করে। অবস্থা বেগতিক দেখে তাকে ফেলে কৌশলে পালিয়ে যায় অপহরণকারীরা। পরে স্থানীয়রা মাহফুজকে উদ্ধার করে তার স্বজনদের খবর দেয়। খবর পেয়ে তার মা-বাবাসহ আত্মীয়-স্বজনরা ছুটে আসেন দর্শনায়।

ছেলেকে উদ্ধার করে নিয়ে যায় বাড়িতে। এ ঘটনায় মাহফুজের মা-বাবা অভিযোগ করে বলেন, দীর্ঘ ৫ ঘণ্টা নিখোঁজ থাকার পরও মাদ্রাসা কর্তৃপক্ষ কোনো খোঁজ নেয়নি।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে