মেয়ের বাড়ি থেকে আর ফেরা হলো না বৃদ্ধার


আজকের চুয়াডাঙ্গা➤ ঝিনাইদহ প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ১০, ২০২৩, ১০:৫১ অপরাহ্ণ
মেয়ের বাড়ি থেকে আর ফেরা হলো না বৃদ্ধার

মেয়ের বাড়ি থেকে আর বাড়ি ফেরা হলো না ছকিনা খাতুন (৬০) নামের এক বৃদ্ধার। শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যায় ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের হলিধানী ষোলো মাইল নামক স্থানে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। ছকিনা খাতুন ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়নের কোলা গ্রামের বদর উদ্দিনের স্ত্রী।

কোলা ওয়ার্ডের ইউপি সদস্য মো. আব্দুর রশিদ জানান, ছকিনা খাতুন তার মেয়ে হাসিনার বাড়ি রামচন্দ্রপুর গ্রাম থেকে বাড়ি ফিরছিলেন। হলিধানী বাজার থেকে কোলা পশ্চিমপাড়া যাওয়ার পথে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের ষোলো মাইল নামক স্থানে রাস্তা পার হওয়ার সময় চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। স্থানীয়রা মাইক্রোবাসটা আটক করেছে।

ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী কাতলামারী পুলিশ ক্যাম্পে কর্মরত এসআই বাহারুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ শোনার পর দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। হলিধানী ষোলোমাইল নামক স্থানে রাস্তার পাশে ছকিনার মরদেহটি দেখতে পায়। পরে লাশটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় সন্দেহভাজনভাবে একটি মাইক্রোবাস আটক করা হয়েছে। ধারণা করা হচ্ছে ওই গাড়িটা ছকিনাকে ধাক্কা দিয়ে পালিয়ে যাচ্ছিল।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে