কম্বল শুকাতে গিয়ে প্রাণ গেল পল্লী বিদ্যুৎ সমিতির দুই কর্মচারীর


আজকের চুয়াডাঙ্গা➤ ঝিনাইদহ প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ১০, ২০২৩, ১০:৪৫ অপরাহ্ণ
কম্বল শুকাতে গিয়ে প্রাণ গেল পল্লী বিদ্যুৎ সমিতির দুই কর্মচারীর

ছাদে কম্বল শুকাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির দুই কর্মচারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ নভেম্বর) সকাল শৈলকুপা উপজেলার বগুড়া ইউনিয়নের কামান্না গ্রামে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- পল্লী বিদ্যুৎ সমিতির হাটফাজিলপুর সাব জোনাল অফিসের মিটার রিডার রাজবাড়ী জেলার আসাদ আলী ও মানিকগঞ্জ জেলার এনামুল হোসেন।

পল্লী বিদ্যুৎ সমিতির এই দুই কর্মচারী কামান্না গ্রামের একটি বাড়িতে ভাড়ায় থাকতেন। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) ঠাকুর দাস মন্ডল জানান, শুক্রবার সকালে ভিজা কম্বল শুকাতে গিয়ে ছাদে টাঙানো তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই দুই কর্মচারীর মৃত্যু ঘটে। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে। লাশ উদ্ধার করে দুপুরে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির শৈলকুপার হাটফাজিলপুর সাব জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার কামরুজ্জামান এ খবর নিশ্চিত করে জানান, শুক্রবার সকাল ৯টার দিকে স্থানীয়রা দেখতে পান হাটফাজিলপুর পল্লী বিদ্যুতের মিটার রিডার আসাদ আলী ও এনামুল হোসেন বাসার উঠানে পড়ে আছে। অনুসন্ধান করে জানা যায়, তারা কম্বল শুকাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে