আলমডাঙ্গায় ৮৪ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ চারজন আটক


আজকের চুয়াডাঙ্গা➤ আলমডাঙ্গা প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ৯, ২০২৩, ৯:৫৪ অপরাহ্ণ
আলমডাঙ্গায় ৮৪ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ চারজন আটক

আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮৪ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করেছে।বৃহস্পতিবার (০৯ নভেম্বর) বিকেলে লালব্রিজ এলাকায় এ অভিযান পরিচালিত হয়। এসময় পুলিশ চারজনকে আটক করে।

আটককৃতরা হলেন- পৌর এলাকার রাধিকাগঞ্জের মৃত শাহ জাহানের ছেলে মিনারুল ইসলাম (২৮) কোর্টপাড়ার সফি মোল্লার ছেলে রিয়াজ উদ্দিন মোল্লা (৪১), শ্রীরামপুর গ্রামের আলম হোসেনের ছেলে সোহেল হোসেন (২৬) ও শ্রীরামপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে শাকিল হোসেন (২০)

পুলিশ সূত্রে জানা গেছে, আলমডাঙ্গার লালব্রিজ সংলগ্ন হাটবোয়ালিয়া সড়কে মাদক কেনাবেচা হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথের নির্দেশে এসআই আশিকুল সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

অভিযানে কামালাপুর গ্রামের হাফিজ মিয়ার সৃষ্টি ট্রেডার্স এর সামনে থেকে আসামি মিনারুল ইসলাম, রিয়াজ উদ্দিন মোল্লা, সোহেল হোসেন ও শাকিল হোসেনকে আটক করেন।

আটকের পর তাদের কাছ থেকে অবৈধ মাদকদ্রব্য ৮৪ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে