মহেশপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত


আজকের চুয়াডাঙ্গা➤ মহেশপুর প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ৮, ২০২৩, ৯:৪৫ অপরাহ্ণ
মহেশপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

ঝিনাইদহের মহেশপুরে দ্রুতগামী মোটরসাইকেল ও বিচুলি বোঝায় লাটাহাম্বারের মুখোমুখি সংঘর্ষে তাপস কুমার দাস (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হন তার সহযোগী মোটরসাইকেল আরোহী অন্তর কুমার দাস। বুধবার (০৮ নভেম্বর) রাতে মহেশপুর উপজেলার নস্তি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তাপস কুমার দাস মহেশপুর পৌর এলাকার গোপালপুর গ্রামের মিবেন দাসের ছেলে। আহত অন্তর কুমার একই গ্রামের রহিত কুমারের ছেলে বলে পুলিশ জানায়। মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শামিম উদ্দীন এ খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার রাত সাড়ে সাতটার দিকে তাপস ও অন্তর কুমার মোটরসাইকেলযোগে ভৈরবা বাজার যাচ্ছিলেন। তারা নস্তি ইটভাটার কাছে পৌঁছালে মোটরসাইকেল ও বিচুলি বোঝায় লাটাহাম্বারের মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে মহেশপুর ফায়ার সার্ভিসের কর্মীরা তাপস ও অন্তরকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাপসকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় অন্তরকে যশোর হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে