চুয়াডাঙ্গায় মাদকসহ আটক দুজনের জেল-জরিমানা


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ৮, ২০২৩, ৯:৩২ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় মাদকসহ আটক দুজনের জেল-জরিমানা

চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দু’জনকে আটক করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সমস্যরা। বুধবার (০৮ নভেম্বর) সকালে চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় ও ঠাকুরপুর গ্রামে অভিযান চালিয়ে গাঁজা ও ভারতীয় নেশাজাতীয় নিষিদ্ধ বুপ্রেনরফাইন ইনজেকশনসহ তাদেরকে আটক করা হয়েছে।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুঁইয়া ভ্রাম্যমাণ আদালতে তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন একই সাথে তাদেরকে জরিমানা করা হয়। সাজাপ্রাপ্তরা হলেন- চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় চুনুড়ি পাড়ার মৃত মতলেবের ছেলে তোতা মিয়া (৫০) ও সদর উপজেলার ঠাকুরপুর মাঠপাড়ার রহম আলীর ছেলে নিশান (২২)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুঁইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হোসেন খান, উপ-পরিদর্শক সাহারা ইয়াসমিন ও আকবর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে তোতা মিয়ার বাড়িতে অভিয়ান চালিয়ে ২ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ তাকে আটক করেন।

অপর দিকে, সকাল ১০টার দিকে নিশানের বাড়িতে অভিয়ান চালিয়ে ২০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করেন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুঁইয়া ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তোতা মিয়াকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ শ টাকা এবং নিশানকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ শ টাকা জরিমানা করেন। সাজাপ্রাপ্তদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে