আলমডাঙ্গার পোয়ামারীতে গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা


আজকের চুয়াডাঙ্গা➤ আলমডাঙ্গা প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ৮, ২০২৩, ৭:৪৯ অপরাহ্ণ
আলমডাঙ্গার পোয়ামারীতে গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা

আলমডাঙ্গার পোয়ামারী গ্রামের স্বামীর ওপর অভিমান করে এক নারী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। বুধবার (০৮ নভেম্বর) রাত সাড়ে তিনটার দিকে নিজের শোবার ঘর থেকে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পরিবারের সদস্যরা স্থানীয় ক্লিনিকে নিলে দায়িত্বরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহারন খাতুন (৪৫) উপজেলা ডাউকি ইউনিয়নের পোয়ামারী গ্রামের হিয়া খানের স্ত্রী।

স্থানীয়রা জানান, শাহারন খাতুন দীর্ঘদিন ধরে পেটে ব্যথা ও মানসিক রোগে ভুগছিলেন। এ নিয়ে বিভিন্ন চিকিৎসকের নিকট চিকিৎসা করেও তার উন্নতি হচ্ছিলো না। এসব বিষয় নিয়ে মঙ্গলবার রাতে তাদের পারিবারিক ঝামেলা হয়।

বুধবার রাত সাড়ে ৩টার দিকে পরিবারের লোকজন তার গোঙরানো শব্দে বন্ধ ঘরের দরজা ভেঙে শাহারন খাতুনকে উদ্ধার করে। পরে চিকিৎসকের নিকট নিলে তাকে মৃত ঘোষণা করেন।

বুধবার দুপুরে আলমডাঙ্গা থানার পরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম ওই নারীর বাড়িতে পৌঁছে সুরতহাল রিপোর্ট সংগ্রহ করেন। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

আলমডাঙ্গা থানার পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, আত্মহত্যার ঘটনায় ওই নারীর লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে