আলমডাঙ্গায় দুই ছেলেসহ ‘মাদক সম্রাজ্ঞী’ মুন্নি গ্রেপ্তার


আজকের চুয়াডাঙ্গা➤ আলমডাঙ্গা প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ৭, ২০২৩, ১০:৩১ পূর্বাহ্ণ
আলমডাঙ্গায় দুই ছেলেসহ ‘মাদক সম্রাজ্ঞী’ মুন্নি গ্রেপ্তার

আলমডাঙ্গায় দুই ছেলেসহ মাদক সম্রাজ্ঞী মুন্নিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৬ নভেম্বর) রাত সাড়ে সাতটার দিকে উপজেলার রেল স্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার রেল স্টেশন এলাকার চা-বিক্রেতা রেজাউল ইসলামের স্ত্রী মুন্নি খাতুন (৫০), তার দুই ছেলে রবিউল ইসলাম (২৭) ও রাসেল হোসেন (২২)। তাদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় একাধিক মামলা রয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী মুন্নি খাতুন ও তার দুই ছেলে রবিউল ইসলাম ও রাসেল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ১৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। মুন্নির বিরুদ্ধে আলমডাঙ্গাসহ বিভিন্ন থানায় এক ডজন মাদক মামলা রয়েছে। এসব মামলায় একাধিকবার জেলে গেলেও জামিনে বেরিয়ে আবারও পুরনো পেশায় ফিরে যায় মুন্নি।

আলমডাঙ্গা থানার পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, অন্তত ১২ বার গ্রেপ্তার হয়েছেন মুন্নি খাতুন। প্রতিবার জামিনে বের হয়ে আবারও মাদক কেনা-বেচায় জড়িয়ে পড়েন। তাকে মাদক মামলায় আদালতে পাঠানো হবে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে