সন্তানসম্ভবা আনুশকা, অনুপস্থিত ইডেনের মাঠে!


আজকের চুয়াডাঙ্গা➤ স্পোর্টস ডেস্ক প্রকাশের সময় : নভেম্বর ৭, ২০২৩, ১২:৩০ পূর্বাহ্ণ
সন্তানসম্ভবা আনুশকা, অনুপস্থিত ইডেনের মাঠে!

ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি রোববার ৫ নভেম্বর ৩৫ বছরে পা দিলেন। একই দিন বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি ভারত। কলকাতা ইডেন গার্ডেন্সে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ব্যাট করতে নেমে ওয়ানডে ক্রিকেটে নিজের ৪৯তম শতরান করলেন কোহলি। ১১৯ বলে ১০টি চারে ১০০ রান করেন। শচীন টেন্ডুলকারের মাইলফলক স্পর্শ করলেন বিরাট।

রোববার কানায় কানায় ভর্তি ইডেনের গ্যালারিতে ছিলেন না আনুশকা। একে বিরাটের জন্মদিন, তার বিশ্বকাপের ম্যাচ, এমন গুরুত্বপূর্ণে দিনে কেন অনুপস্থিত অভিনেত্রী?

দ্বিতীয়বার সন্তানসম্ভবা আনুশকা, মাসখানেক ধরে এ খবরেই সরগরম বলিপাড়া। সেপ্টেম্বর মাসের শেষের দিকে একটি ম্যাটারনিটি ক্লিনিকের বাইরে দেখতে পাওয়া গিয়েছিল তাকে। যদিও তার অনুরোধে কোনো ছবি প্রকাশ করা হয়নি।

এই অভিনেত্রী আশ্বাস দেন যে, খুব শিগগিরই নিজেদের তরফে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন তারা। এখনো আনুষ্ঠানিকভাবে বিরুষ্কা সেই ‘সুখবর’-এর ঘোষণা করেননি বটে! তবে ইডেন গার্ডেন্সের ম্যাচে আনুশকার অনুপস্থিতি কি পরোক্ষে সেই দিকেই ইঙ্গিত করছে?

বেশ কয়েক বছরের প্রেমের পর ২০১৭ সালে ইতালির টাস্কানিতে গাঁটছড়া বাঁধেন বিরাট ও আনুশকা। বিয়ের বছর চারেক পরে প্রথমবার সন্তানসম্ভবা হন আনুশকা। ২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয় বিরাট এবং আনুশকার মেয়ে ভামিকার। বিয়ের আগে ও পরে একাধিকবার ভারতের ক্রিকেট ম্যাচে গ্যালারিতে দেখা গিয়েছে তাকে। এমনকি ভামিকাকে নিয়েও মাঠে বসে বিরাটের খেলা দেখেছেন অভিনেত্রী। তবে দ্বিতীয়বার সন্তানসম্ভবা হওয়ার কানাঘুষা ছড়িয়ে পড়তেই ক্যামেরার সঙ্গে নিজের দূরত্ব বাড়িয়েছেন আনুশকা।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে