রাশমিকার ‘ফেক ভিডিও’ ভাইরাল, সরানোর দাবি অমিতাভের


আজকের চুয়াডাঙ্গা➤ বিনোদন ডেস্ক প্রকাশের সময় : নভেম্বর ৭, ২০২৩, ১২:২৯ পূর্বাহ্ণ
রাশমিকার ‘ফেক ভিডিও’ ভাইরাল, সরানোর দাবি অমিতাভের

জনপ্রিয় দক্ষিণি অভিনেত্রী রাশমিকা মান্দানা অপেক্ষায় আছেন মুক্তি প্রতীক্ষিত ‘অ্যানিমেল’ সিনেমার। এতে তার বিপরীতে অভিনয় করেছেন রণবীর কাপুর। টিজার মুক্তির পর থেকে চলছে বেশ আলোচনা। এ পরিস্থিতিতে অভিনেত্রী পড়েছেন অন্য বিপাকে; সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তার আপত্তিকর একটি ভিডিও। প্রযুক্তির কারসাজিতে তৈরি ভিডিওটি নিয়ে চলছে আলোচনা।

এই বিকৃত ভিডিও সরিয়ে নিতে প্রতিবাদ জানিয়েছেন বলিউডের একাধিক তারকা। এবার অভিনেত্রীর হয়ে আইনি পদক্ষেপের দাবি তুলেছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। রোববার রাতে এক্স হ্যান্ডেলে একটি টুইট শেয়ার করে প্রতিবাদ জানান তিনি।

অমিতাভের দাবি, এই বিকৃত ভিডিওর নেপথ্যে যে বা যারা, তাদের বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ নেওয়া উচিত।

ভাইরাল হওয়া ভিডিওটি দেখে রাশমিকা বলে ভুল করতে পারেন যে কেউ। তবে একটু খুঁটিয়ে দেখলে ধরতে পারা যায় এটি প্রযুক্তির কারসাজি। মূল ভিডিও আসলে জারা প্যাটেল নামের একজনের। তার মুখেই প্রযুক্তির সহায়তায় রাশমিকা মান্দানার মুখ বসিয়ে বিকৃত করা হয়েছে। সম্প্রতি ভারতীয় এক সাংবাদিক বিষয়টি সবার নজরে আনেন এবং জানান, এখানে দক্ষিণি অভিনেত্রীর মুখ বিকৃত করা হয়েছে।

প্রসঙ্গত, ‘গুডবাই’ সিনেমাতে বিগ বি’র সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রাশমিকা।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে