দামুড়হুদায় বিএনপি-জামায়াতের অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি


আজকের চুয়াডাঙ্গা ➤ দামুড়হুদা প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ৬, ২০২৩, ৮:৩৫ অপরাহ্ণ
দামুড়হুদায় বিএনপি-জামায়াতের অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি

সারাদেশে বিএনপি-জামাতের ‘নৈরাজ্য ও অবৈধ অবরোধের’ প্রতিবাদে দামুড়হুদায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে। সোমবার (৬ নভেম্বর) বেলা ১১টার দিকে দামুড়হুদা বাসস্ট্যান্ডে এ কর্মসূচি পালন করা হয়।

দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী মুনছুর বাবুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল শেষে অবস্থান কর্মসূচি পালন করা হয়।

এসময় বক্তব্য দেন দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল কবীর ইউসুফ, দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও দামুড়হুদা সদর ইউপি চেয়ারম্যান হযরত আলী, উপজেলা আওয়ামী লীগের নেতা সেলিম উদ্দিন বগা ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজু আহমেদ রিংকু।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা লাভলু রহমান, মোমিনুল ইসলাম মনির, ইমতিয়াজ হোসেন, ইউসুফ আলী ইছা, সুলতান আহমেদ, সুবহান মন্ডল, জোনাব আলী, মোজাফফর হোসেন, ইউপি সদস্য নুরুল ইসলাম, লিয়াকত আলী জোয়ার্দার, কামরুল হাসান, আশরাফুল আলম, আব্দুল আলিম, যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, শাহিন উদ্দীন, আঃখালেক, ইকরামুল হোসেনসহ শত শত নেতা-কর্মী।

এদিকে, চুয়াডাঙ্গা জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ওবায়দুর রহমান চৌধুরী জিপুর নেতৃত্বে অবস্থান কর্মসূচি পালন করেছে দামুড়হুদা উপজেলা সেচ্ছাসেবক লীগ। এ উপলক্ষে দামুড়হুদা বাসস্ট্যান্ড চত্বরে দিনব্যাপী এই কর্মসূচি পালন করেন দামুড়হুদা উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি  আক্তারুজ্জামান বাবু, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক সেবা, দপ্তর সম্পাদক আমানুল্লাহ আমান ও প্রচার সম্পাদক জুনাইদ খান কনক।

এসময় উপস্থিত ছিলেন জুড়ানপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি আহসান্নুল হক রনো, সাধারণ সম্পাদক জাহিদ বাবু, সেচ্ছাসেবক লীগ নেতা নজরুল ইসলাম মেম্বার, আনিছুর রহমান আনে, সেহাগ, সুজন, জিয়া, বরকত আলী ও শামীম।

বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচিতে নেতৃবৃন্দরা বলেন, সারাদেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অবৈধ অবরোধ কর্মসূচি রুখে দিতে আমরা রাজপথে আছি। নিবিঘ্নে সড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে আমরা অবস্থান করছি। জামায়াত-বিএনপির কেউ নৈরাজ্য বা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে দাঁতভাঙা জবাব দেবে আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে