জীবননগরে নানা আয়োজন জাতীয় সমবায় দিবস পালন


আজকের চুয়াডাঙ্গা➤ জীবননগর প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ৪, ২০২৩, ১০:৪৯ পূর্বাহ্ণ
জীবননগরে নানা আয়োজন জাতীয় সমবায় দিবস পালন

জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্যদিয়ে চুয়াডাঙ্গার জীবননগরে জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। শনিবার (৪ নভেম্বর) সকাল ১০টায় দিবসটি উপলক্ষে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়।

পরে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে জীবননগর বাসস্ট্যান্ড ঘুরে একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন উপজেলা সমবায় কর্মকর্তা নুর আলম। এতে সভাপতিত্ব করেন জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ। প্রধান অতিথি ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুর রহমান।

উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুল জব্বারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈসা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তিথি মিত্র, উপজেলা শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন জীবননগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী শামসুর রহমান চঞ্চল, জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জাহিদ বাবু, উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ সমবায় সমিতির সদস্যরা।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে