বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে চুয়াডাঙ্গায় আ.লীগের শান্তি সমাবেশ


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : অক্টোবর ৩০, ২০২৩, ১১:৫১ অপরাহ্ণ
বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে চুয়াডাঙ্গায় আ.লীগের শান্তি সমাবেশ

রাজধানী ঢাকায় শান্তিপূর্ণ মহাবেশের নামে বিএনপি-জামায়াত কর্তৃক পুলিশ হত্যা, অগ্নিসংযোগ, সন্ত্রাস, নৈরাজ্য ও প্রধান বিচারপতির বাসভবন ভাঙচুরের প্রতিবাদে চুয়াডাঙ্গায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমাবার (৩০ অক্টোবর) বেলা তিনটায় চুয়াডাঙ্গা একাডেমি মোড়ে শান্তি সমাবেশের আয়োজন করে জেলা আওয়ামী লীগ।

চুয়াডাঙ্গা জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রিপন মন্ডলের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাবেক সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আরশাদ উদ্দিন আহম্মেদ চন্দন, সাবেক উপ-প্রচার সম্পাদক শওকত আলী বিশ্বাস, সাবেক কার্যনির্বাহী সদস্য অ্যাড. বেলাল হোসেন ও চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন।

সমাবেশে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হেলা, সাধারণ সম্পাদক আব্দুল কাদের, পৌরসভার সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণ, জেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি তৌহিদুর রহমান চন্দন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবির, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গরীব রুহানী মাসুম, মহিলা ভাইস চেয়ারম্যান শাহজাদী মিলি, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা নুরুন্নাহার কাকলী, জাতীয় মহিলা সংস্থা চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি নাবিলা রুকসানা ছন্দা, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক গিণি ইসলাম, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া সাহাব, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক সোহরাব হোসেন,

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা শাখার সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শাহান, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি সাইফুল হাসান জোয়ার্দ্দার টোকন ও সাধারণ সম্পাদক ললিত কুমার দাস, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু, যুবলীগ নেতা সিরাজুল ইসলাম আসমান, শেখ সেলিম, টুটুল, চুয়াডাঙ্গা মাইক্রো-কার শাখার সাভাপতি মিণ্টু জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক রানা ইসলামসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শান্তি সমাবেশে বক্তারা বলেন, দেশ দুর্বার গতিতে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন হয়েছে, তা সারাবিশ্বের কাছে আজ রোল মডেল। কিন্তু বিএনপি-জামায়াত জোট হরতাল, বিক্ষোভ ও অবরোধের নামে নৈরাজ্য সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করার জন্য আজ দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তবে আওয়ামী লীগ শান্তি ও গণতন্ত্রে বিশ্বাসী। সন্ত্রাসী কর্মকাণ্ড করে বিএনপি প্রমাণ করেছে, তারা সন্ত্রাসী দল। তারা শান্তি চায় না। তারা অশান্তি সৃষ্টি করতে চাইলে তাদের রাজপথে মোকাবিলা করা হবে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে