ছুটিতে উন্মুক্ত প্রকৃতির সাম্রাজ্যে শ্রাবন্তী!


আজকের চুয়াডাঙ্গা➤ বিনোদন ডেস্ক প্রকাশের সময় : অক্টোবর ৩০, ২০২৩, ১:০৪ পূর্বাহ্ণ
ছুটিতে উন্মুক্ত প্রকৃতির সাম্রাজ্যে শ্রাবন্তী!

জীবনে অনেক ঝড়-ঝাপটা পেরিয়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সামলেছেন ব্যঙ্গ, বিদ্রুপ, কটাক্ষ। কিন্তু এগিয়ে চলা থামাননি ভারতীয় বাংলা সিনেমার এই অভিনেত্রী।

তার মতে, নিজের মনকে জানার সবেচেয়ে ভালো উপায় ছুটিতে বেড়ানোর দিনগুলো। তাই তো নিজেকে এবার উন্মুক্ত প্রকৃতির সাম্রাজ্যে সঁপে দিয়েছেন। আর ইনস্টাগ্রামে আপলোড করেছেন একাধিক ছবি অভিনেত্রী।

যেখানে শ্রাবন্তীর মাথার ওপর খোলা আকাশ। পায়ের তলায় জলের শীতলতা। তার মাঝেই গোলাপি বিকিনি টপে সৌন্দর্যের দ্যুতি ছড়ালেন তিনি। তবে কোথায় গেছেন, তা জানা যায়নি।

এমনিতে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে মনোমালিন্যের পর থেকে অভিনেত্রীর সঙ্গে সঙ্গে অভিরূপের প্রেমের গুঞ্জনও শোনা যায়। দু’জন একই আবাসনের বাসিন্দা।

এর মধ্যেই জীতু কমল ও নবনীতা দাসের সংসার ভাঙার জন্য কেউ কেউ অভিনেত্রীকে দায়ি করেছিলেন। যদিও নবনীতা ফেসবুক লাইভে এই জল্পনা নস্যাৎ করে দিয়েছেন। জানিয়েছেন শ্রাবন্তীর সঙ্গে বেশ ভালো সম্পর্ক তার।

সামনে বাংলার অত্যন্ত প্রতাপশালী ডাকাত-সম্রাজ্ঞী দেবী চৌধুরানীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। সিনেমাটি নির্মাণ করছেন শুভ্রজিৎ মিত্র। এতে ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে