আলমডাঙ্গায় বিএনপি-জামায়াতের ১৩ নেতা-কর্মী গ্রেপ্তার


আজকের চুয়াডাঙ্গা➤ আলমডাঙ্গা প্রতিবেদক প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২৩, ১০:২৭ অপরাহ্ণ
আলমডাঙ্গায় বিএনপি-জামায়াতের ১৩ নেতা-কর্মী গ্রেপ্তার

আলমডাঙ্গায় নাশকতা সৃষ্টির প্রস্তুতিকালে বিএনপি-জামায়াতের ১৩ জন নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৯ অক্টোবর) ভোরে উপজেলার কালিদাসপুর ইউনিয়নের আসাননগর গ্রামস্থ আল আমিন সোসাইটি ক্যাডেট মাদ্রাসার ফাঁকা মাঠের মধ্যে থেকে বিএনপি-জামায়াতের ১৩ নেতা-কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার জেহালা বাজার পাড়ার মোকসেদ আলীর ছেলে আমিনুল হক (৫০), কালিদাসপুর ইউনিয়নের শ্রীরামপুর খালপাড়ার মৃত আওলাদ আলীর ছেলে রবজেল আলী (৬০), একই গ্রামের মৃত হায়দার আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৫০), আলমডাঙ্গা শহরের বাবুপাড়ার মৃত কিয়ামুদ্দিনের ছেলে তোফাজ্জল (৫৮), বাড়াদী ইউনিয়নের নতিডাঙ্গা গ্রামের মৃত মোশারফ হোসেনের ছেলে মামুন হোসেন (৩৩), চিৎলা ইউনিয়নের মোবারক মালিথার ছেলে নজরুল ইসলাম ঠান্ডু (৫৫), খাসকররা ইউনিয়নের এলাহি বক্সের ছেলে হারুন অর রশিদ (৩৫), একই ইউনিয়নের নগর গ্রামের ওমর আলী ছেলে নজরুল ইসলাম (৫০), তালুককররা গ্রামের আকবর আলী ছেলে আব্বাস আলী (৩৫), আইলহাঁস ইউনিয়নে হাকিমপুর গ্রামের আইজুদ্দিনের ছেলে ফারুক আহম্মেদ (৫৫), হারদী ইউনিয়নের হারদী গ্রামের কলিমুদ্দিন শেখের ছেলে আ. সাত্তার (৫৬), নাগদাহ ইউনিয়নের শিশিরদাড়ি গগ্রমের বাবর আলীর ছেলে শহিদুল ইসলাম (৫০) ও জামজামি ইউনিয়নের ভোদুয়া গ্রামের সোহরাব শাহ’র ছেলে আলম শাহ (৫৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের আসাননগর গ্রামস্থ আল আমিন সোসাইটি ক্যাডেট মাদ্রাসার ফাঁকা মাঠের মধ্যে বিএনপি এবং জামায়াত ইসলামী বাংলাদেশ কেন্দ্রীয় ঘোষিত ২৯ শে অক্টোবর সকাল-সন্ধ্যা হরতাল উপলক্ষে আলমডাঙ্গা থানা এলাকায় পিকেটিং ও নাশকতামূলক কার্যকলাপ সংঘটিত করার প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, জামায়াত-বিএনপির দেওয়া হরতালে শহরের বিভিন্ন স্থানে নাশকতা সৃষ্টি ও আইন বহির্ভূত কর্মকাণ্ড সংগঠিত করার লক্ষ্যে জামায়াত-বিএনপি নেতা-কর্মীরা অবৈধ অস্ত্র-শস্ত্রসহ একত্রিত হয়েছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় নাশকতা মামলা দায়ের করা হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে