জীবননগরে নাশকতার অভিযোগে বিএনপির ৯ নেতা-কর্মী গ্রেপ্তার


আজকের চুয়াডাঙ্গা➤ জীবননগর প্রতিবেদক প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২৩, ১০:২৪ অপরাহ্ণ
জীবননগরে নাশকতার অভিযোগে বিএনপির ৯ নেতা-কর্মী গ্রেপ্তার
জীবননগরে বিএনপি-জামায়াতের ৯ নেতা-কর্মী গ্রেপ্তার

জীবননগর থানা-পুলিশ নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপির ৯ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে। গত শনিবার দিবাগত রাত দুইটার দিকে জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের বাঁকা স্কুলপাড়ায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। রোববার (২৯ অক্টোবর) বেলা একটার দিকে বিষয়টি নিশ্চিত করেন জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবীদ হাসান

গ্রেপ্তার বিএনপির নেতা-কর্মীরা হলেন- জীবননগর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান আলী মিয়া (৪৬), জীবননগর পৌর কৃষক দলের সভাপতি মোহাম্মদ ইউনুছ আলী (৫৫), চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য মো. আবুল হোসেন (৫৮), বাঁকা ইউনিয়নের বাসিন্দা ও বিএনপি কর্মী আমিনুল ইসলাম (২৬), মিলন হোসেন (৪৩), শাহিন উদ্দিন (৩৬), বিএনপি সমর্থক ও উপজেলার গোপালনগরের বাসিন্দা মো. ইসরাফিল (২৫), ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা বাসিন্দা ও বিএনপি সমর্থক মো. আমজাদ হোসেন (৫৮) ও মো. সুজাউদ্দিন (৪৯)।

মামলা সূত্রে জানা গেছে, পুলিশ গোপন সূত্রে সংবাদ পায়, উপজেলার বাঁকা ইউনিয়নের বাঁকা স্কুলপাড়ার বিশারত মুহুরির বাড়ির পাশের আমবাগানে নাশতার প্রস্তুতি নিচ্ছে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা। এমন তথ্যের ভিত্তিতে থানা-পুলিশের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। এসময় বিএনপির ৯ নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়। জব্দ করা হয় চারটি অবিস্ফোরিত বোমা সদৃশ বস্তু ও দুটি বিস্ফোরিত ককটেলের অংশ বিশেষ উদ্ধার করা হয়।

জীবননগর থানার ওসি এস এম জাবীদ হাসান বলেন, বাঁকা থেকে নাশতার পরিকল্পনার অভিযোগে বিএনপির ৯ নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে নাশতার পরিকল্পনার অভিযোগে মামলা করা হয়েছে। পরে তাঁদের আদালতে সোপর্দ করা হয়।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে