বলিউড নায়িকার সঙ্গে শাকিব খান, শুটিংয়ে যেতেই লুক প্রকাশ


আজকের চুয়াডাঙ্গা➤ বিনোদন ডেস্ক প্রকাশের সময় : অক্টোবর ২৮, ২০২৩, ১২:১৪ পূর্বাহ্ণ
বলিউড নায়িকার সঙ্গে শাকিব খান, শুটিংয়ে যেতেই লুক প্রকাশ

ভারতের উত্তর প্রদেশের বেনারস শহরে প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’র শুটিং করছেন শাকিব খান। এর আগে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে মুম্বাই থেকে বেনারস যান ঢালিউড সুপারস্টার। এরপর শুক্রবার শুটিংয়ে যোগ দেন তিনি। এদিন শাকিব খানের সঙ্গে শুটিংয়ে অংশ নেন সিনেমার বলিউড নায়িকা সোনাল চৌহান। তাদের নিয়ে দৃশ্যধারণের একটি ছবি সামাজিকমাধ্যমে ফেসবুকের স্টোরিতে শেয়ার করেন সিনেমার নির্মাতা অনন্য মামুন।

এরপরেই স্টোরির ছবিটি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পরে। চলচ্চিত্রসংশ্লিষ্ট গ্রুপগুলোতে শেয়ার করছেন শাকিব ভক্তরা। পাশাপাশি সিনেপ্রেমীরা নিজেদের ওয়ালে শেয়ার করেও শুভ কামনাও জানাচ্ছেন ‘দরদ’র জন্য।  এর আগে শুটিং লোকেশনের একটি ভিডিও শেয়ার করে অনন্য মামুন। এর ক্যাপশনের মাধ্যমে তিনি নিশ্চিত করেন প্রথম দিনের শুটিং ইতোমধ্যেই সম্পন্ন করেছেন তারা।

শাকিব খানের প্যান ইন্ডিয়ান সিনেমাটি নিয়ে এর আগে অনেক জল্পনা ছিল। অবশেষে বুধবার (২৪ অক্টোবর) রাতে মুম্বাইয়ের একটি হোটেলে ‘দরদ’র সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শাকিব খান। তার সঙ্গে দেখা যায় সোনাল চৌহানকে। যিনি ইমরান হাশমির বিপরীতে ‘জান্নাত’ সিনেমার মাধ্যমে অধিক পরিচিতি লাভ করেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২০২৪ সালের ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ‘দরদ’ বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্নাটক এই ছয় ভাষায় ৩০টির বেশি দেশে মুক্তি পাবে। ‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে শাকিব ছাড়াও শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেবের অভিনয়ের কথা রয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে