উথলী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ


আজকের চুয়াডাঙ্গা➤ জীবননগর প্রতিবেদক প্রকাশের সময় : অক্টোবর ২৮, ২০২৩, ১২:০২ পূর্বাহ্ণ
উথলী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

জীবননগর উথলী ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে জীবননগর উপজেলার উথলী মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। খেলায় আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থাকে ২-০ গোলে হারিয়ে রতিরামপুর ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলা উপভোগ ও পুরস্কার বিতরণ করেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর বর্তমানে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সোনার বাংলাকে সমৃদ্ধ ও স্মার্ট তৈরিতে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন অদম্য ও অপ্রতিরোধ্য গতিতে। এই আওয়ামী লীগ সরকারের অধীনে দেশে ব্যাপক অর্থনৈতিক উন্নয়ন ঘটেছে। তথ্য ও প্রযুক্তি, শিক্ষা সেক্টরের পাশাপাশি ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন হয়েছে। এসময় তিনি সকল খেলোয়াড়দের শুভেচ্ছা জানান। এবং দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য উপস্থিত সকলের প্রতি আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনার আহবান জানান।


টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক ও উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক সোহেল আহাম্মদ প্রদীপের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মোর্তুজা, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা হাকিবুর রহমান লিটন, উথলী মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল মান্নান পিল্টু, উথলী মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সাংবাদিক সালাউদ্দীন কাজল, জান্নাতুল খাদরা দাখিল মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি আবু জাফর, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিল্টু, উথলী ইউনিয়ন পরিষদের সদস্য মঈনুল হাসান, জাহাঙ্গীর আলম, আব্দুস সাত্তার, আওয়ামী লীগ নেতা লুৎফুর রহমান লুতু, আতিকুর রহমান, আবুল কালাম কলম, আলমগীর হোসেন, আহসান হেলা, হাবিবুর রহমান, জীবননগর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উথলী ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম মনিসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীরা।

ফাইনাল খেলায় জোড়া গোল করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন রতিরামপুর ফুটবল একাদশের খেলোয়াড় বিপ্লব। রেফারির দায়িত্ব পালন করেন আবু রেহান। সহকারী রেফারি ছিলেন লিটা হাসান ও আব্দুস সবুর। হাজার হাজার দর্শক মাঠে উপস্থিত হয়ে ফাইনাল খেলাটি উপভোগ করেন। খেলা শুরুর কয়েক ঘণ্টা আগে থেকেই দর্শকদের উপস্থিতিতে মাঠের চারপাশ কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠে। এছাড়া অনেক দর্শক মাঠের পাশের বিদ্যালয়ের ভবনের ছাদ ও গাছের ডালে বসে খেলাটি উপভোগ করেন। টুর্নামেন্টটি সুষ্ঠুভাবে সম্পন্ন করেতে অক্লান্ত পরিশ্রম করেন উথলী যুবসমাজের সদস্যরা।

উল্লেখ্য, উথলী যুবসমাজের আয়োজনে গত ২৩ শে আগস্ট বিকেলে উথলী হাইস্কুল ফুটবল মাঠে ১৬ দলের অংশগ্রহণে নকআউট ভিত্তিক ‘উথলী ফুটবল টুর্নামেন্ট-২০২৩’ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার বিকেলে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে ৪০ হাজার টাকা এবং রানার্স আপ দল ৩০ হাজার টাকা লাভ করেন। এছাড়া ট্রফিসহ উভয় দলের খেলোয়াড়দের হাতে অন্যান্য পুরস্কার তুলে দেওয়া হয়।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে