রমজানে পুরো এক মাসের খাদ্যসামগ্রী পেল ৩০০ পরিবার


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : মার্চ ১০, ২০২৪, ৬:৪৮ PM
রমজানে পুরো এক মাসের খাদ্যসামগ্রী পেল ৩০০ পরিবার

পবিত্র রমজান উপলক্ষে চুয়াডাঙ্গায় দুস্থ ও অসহায় ৩০০ পরিবারের মাঝে রমজান ফুড প্যাক বিতরণ করা হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির উদ্যোগে রোববার (১০ মার্চ) বিকেলে জেলার জীবননগর স্টেডিয়ামে এ ফুড প্যাক বিতরণ করা হয়।

দোস্ত এইডের নির্বাহী সদস্য সাংবাদিক সাব্বির সামি মুহিতের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর। বিশেষ অতিথি ছিলেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হাসিনা মমতাজ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আলী আজগর টগর বলেন, বঙ্গবন্ধুর বৈষম্যমুক্ত সোনার বাংলা গড়তে সরকারি ও বেসরকারি পর্যায় থেকে সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। এ প্রচেষ্টার অংশ হিসেবে দোস্ত এইডের মতো এ ধরনের কার্যক্রম ও উদ্যোগ সবসময় প্রশংসার দাবিদার।

বিশেষ অতিথি ইউএনও হাসিনা মমতাজ বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করে যাওয়া প্রতিষ্ঠান দোস্ত এইডের সকল কার্যক্রম প্রশংসার দাবি রাখে। আমি তাদের উদ্যোগকে সাধুবাদ জানাই।

এদিকে, বিনামূল্যে পরিবারের পুরো এক মাসের খাদ্যসামগ্রী পেয়ে খুশি উপকারভোগীরা। এদের মধ্যে অসহায় সখের বানু বলেন, অভাবের সংসার, বাঁচ্চাটাকে কোলে করে নিয়ে বিভিন্ন জায়গায় কাজ করি। এখন এই এক মাসের খাদ্যসামগ্রী পেয়ে রোজার মাসে কষ্টটা অনেকটা লাঘব হবে।

স্থানীয় সাংবাদিক মিথুন মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, সাবেক পৌর মেয়র জাহাঙ্গীর আলম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জাকির উদ্দিন মোড়ল, এবলুম বাংলা ও শিকড় সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা শাহজাহান সিরাজ বকুল, সংস্থাটির ব্রাঞ্চ ইনচার্জ হোসাইন আহম্মেদ, রমজান আলীসহ স্থানীয় সুধীজন।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে