মহেশপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার


আজকের চুয়াডাঙ্গা➤ মহেশপুর প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২৩, ৪:১১ PM
মহেশপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

ঝিনাইদহের মহেশপুরে যৌতুকের দাবিতে স্ত্রী চাঁদনী খাতুনকে (২০) শারীরিক নির্যাতন করে হত্যার অভিযোগ উঠছে। এ ঘটনায় পুলিশ নিহতর স্বামী মশিয়ার রহমানকে গ্রেপ্তার করেছে। সোমবার (১১ ডিসেম্বর) মধ্যরাতে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের গুড়দাহ গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত চাঁদনী খাতুন চুয়াডাঙ্গার জীবনগর উপজেলার মারুফদা গ্রামের শাহজাহান আলীর মেয়ে।

নিহতের পিতা শাহজাহান আলী মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে অভিযোগ করেন, এক বছর আগে গুড়দাহ গ্রামের বিশারত মেম্বারের ছেলে
মশিয়ার রহমানের সাথে চাঁদনীর বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় যৌতুকের দাবিতে চাঁদনীকে শারীরিকভাবে নির্যাতন করতো।নির্যাতনের মাত্রা বেড়ে যাওয়ায় জামাই মশিয়ারকে দুই লাখ টাকা দিয়ে একটি মোটরসাইকের কিনে দিয়েও নির্যাতন থামেনি।

এক সপ্তাহ আগে জামাই মোটরসাইকেলটি বিক্রি করে দিলে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। এ ঘটনার জের ধরে সোমবার রাতে চাঁদনীকে শারীরিকভাবে নির্যাতন করলে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। এরপর ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য হত্যার ঘটনাটি আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে জামাই মশিয়ার।

মামলার তদন্তকারী কর্মকর্তা মহেশপুর থানার এসআই ইসমাইল হোসেন জানান, রাতেই একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। হত্যা মামলায় নিহতের স্বামী মশিয়ারকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে