পরিবারের সবাই নির্বাচনী প্রচারণায়, ফাঁকা বাড়িতে চুরি করে নির্বিঘ্নে পালিয়ে গেল চোরেরা


আজকের চুয়াডাঙ্গা➤ ঝিনাইদহ প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ২৪, ২০২৩, ৭:০৪ PM
পরিবারের সবাই নির্বাচনী প্রচারণায়, ফাঁকা বাড়িতে চুরি করে নির্বিঘ্নে পালিয়ে গেল চোরেরা

পরিবারের সবাই যখন নির্বাচনী প্রচারণায় ব্যস্ত, তখন ফাঁকা বাড়িতে ঢুকে চোরের একটি পরিবারের সবকিছু নিয়ে গেছে। খোয়া গেছে নগদ ৯ লাখ টাকা ও ১০ ভরি সোনার গহনা। ঘটনাটি ঘটেছে শনিবার (২৩ ডিসেম্বর) রাতে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বলরামপুর গ্রামে। এই গ্রামের প্রবাসী আব্দুর রশিদ মোল্লার বাড়িতে দুর্ধর্ষ এ চুরির ঘটনা ঘটেছে।

প্রবাসী আব্দুর রশিদের ভাই জাহিদুল ইসলাম জানান, তিনি শনিবার রাতে বলরামপুর বাজারে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ খোকনের সমর্থকদের মাঝে খাবার বিতরণ করছিলেন। এসময় প্রতিবেশীরা ফোন করে জানায় তার বাড়িতে কে বা কারা ঢুকে সব নিয়ে গেছে। বাড়িতে এসে দেখেন ঘরের তালা ভাঙ্গা ও আলমারিসহ বিভিন্ন আসবাবপত্র তছনছ করা।

জাহিদুল অভিযোগ করেন, তিনি দীর্ঘ ১৭ বছর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করার কারণে তার বাড়িতে পরিকল্পিতভাবে চুরির ঘটনা ঘটানো হয়েছে।

প্রবাসী আব্দুর রশিদের মেয়ে মিম খাতুন জানান, মা, চাচীসহ তারা তিনজন বলরামপুর বাজারে গিয়েছিলেন স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ খোকনের নির্বাচনী প্রচারণায়। যাওয়ার সময় তারা বাড়ি তালাবদ্ধ করে রেখে যান। ফিরে এসে দেখেন ঘরের তালা ভাঙ্গা।

তিনি আরো জানান, আলমারির ড্রয়ার ভেঙ্গে বিদেশ থেকে তার পিতার পাঠানো প্রায় ১০ ভরি সোনার গহনা ও নগদ ৯ লাখ নিয়ে গেছে চোরেরা। এ ঘটনা পরিকল্পিতভাবে কেউ ঘটিয়েছে বলে জানান তিনি।

প্রবাসীর স্ত্রী বিউটি বেগম বলেন, ঘরে তার ভাসুরের হালখাতার সাড়ে ৪ লাখ টাকা ও স্বামীর পাঠানোসহ নগদ ৯ লাখ টাকা ছিল। আরো ছিল সোনার গহনা। সবই চোরে নিয়ে গেছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু
আজিফ জানান, চুরির খবর শুনে রাতেই সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে