ঝিনাইদহ অবরোধের সমর্থনে বিএনপির মশাল জ্বালিয়ে বিক্ষোভ


আজকের চুয়াডাঙ্গা➤ ঝিনাইদহ প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২৩, ৮:৩৫ PM
ঝিনাইদহ অবরোধের সমর্থনে বিএনপির মশাল জ্বালিয়ে বিক্ষোভ

৩৬ ঘণ্টার অবরোধ শুরুর আগের দিন ঝিনাইদহে অবরোধের সমর্থনে মশাল জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। সোমবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঝিনাইদহ শহরের
বাইপাস সড়ক থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। মিছিল শেষে ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনালে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য দেন ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি অ্যাড. এম এ মজিদ, যুবদল নেতা আরিফুল ইসলাম আনন, আশরাফুল ইসলাম, জুলফিকার আলী ভুট্টো, ছাত্রদল নেতা ইমরান হোসেন, নয়ন হাওলাদার, আব্দুল্লাহ আল মামুন ও তন্ময় ঘোষ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সভাপতি অ্যাড. এম এ মজিদ বলেন, সরবারের পায়ের নিচে মাটি নেই। সারা বিশ্ব এই হাসিনা সরকারের টুটি চেপে ধরেছে। দেশে জিনিসপত্রের ঊর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে। অথচ এই সরকার দেশের মানুষকে অভুক্ত রেখে ১৬ শ কোটি টাকা খরচ করে নির্বাচনের নামে তামাশা করছে।

অ্যাড. এম এ মজিদ বলেন, দেশের মানুষ এই নির্বাচন মানে না। বিএনপি ও নতুন প্রজন্ম হাসিনার অধীনে আর কোনো নির্বাচন মানবে না। তিনি নির্বাচন প্রতিহত করার জন্য ঝিনাইদহবাসীকে রাস্তায় নেমে আসার আহবান জানান।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে