জীবননগরে আহত বিএনপি নেতার চিকিৎসায় পাশে দাঁড়ালেন বাবু খান


আজকের চুয়াডাঙ্গা➤চাষী রমজান প্রকাশের সময় : অগাস্ট ২০, ২০২৪, ৩:৪৬ PM
জীবননগরে আহত বিএনপি নেতার চিকিৎসায় পাশে দাঁড়ালেন বাবু খান

চুয়াডাঙ্গার জীবননগরে প্রতিপক্ষের হামলায় আহত কৃষক দল নেতা আবু জাফর মন্ডলের চিকিৎসায় আর্থিক অনুদান দিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহবায়ক মাহমুদ হাসান খাঁন বাবু (বাবু খাঁন)। ২০ আগস্ট (মঙ্গলবার) দুপুরে বাবু খাঁনের পক্ষে বাঁকা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক আবুল বাশার যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকা আবু জাফরের বাড়িতে গিয়ে তার চিকিৎসার খোঁজখবর নেন এবং চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহবায়ক মাহমুদ হাসান খাঁন বাবুর দেয়া ১০ হাজার টাকার নগদ অর্থ আহত আবু জাফর মন্ডলের বোন আছিয়া খাতুনের হাতে তুলে দেন।


জানা যায়, গত ১৬ আগস্ট (শুক্রবার) সন্ধায় জীবননগর উপজেলার বাঁকা মাঠপাড়া রাখাল শাহের মাজার প্রাঙ্গনে পূর্ব শত্রুতার জের ধরে বাঁকা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেমের উপস্থিতিতে তার পরিবারের সদস্যরা পিটিয়ে আহত করে জীবননগর উপজেলা বাঁকা ইউনিয়ন কৃষক দলের আহবায়ক আবু জাফর মন্ডলকে। হামলায় জাফরের মাথায় বড় ধরণের আঘাতসহ ডান পায়ের দু’অংশের ও হাতের হাড় ভেঙ্গে যায়। স্থানীয়দের সহযোগিতায় জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়। এর পর থেকে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন আবু জাফর মন্ডল ।


অর্থ সহায়তা প্রদানের সময় আরো উপস্থিত ছিলেন সেচ্ছাসেবক দলের নেতা আমানুর রহমান, বাঁকা ইউনিয়ন বিএনপির সহসাধারণ সম্পাদক মো. ইউনুস আলী, বাঁকা ইউনিয়ন ৪ ননম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাবেক মেম্বার আব্দুল মান্নান মন্ডল প্রমুখ।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে