চুয়াডাঙ্গার বাড়াদী সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২৩, ১:১৫ PM
চুয়াডাঙ্গার বাড়াদী সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

দামুড়হুদা উপজেলার বাড়াদী সীমান্তে দুই বাংলাদেশি নাগরিককে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। শনিবার (১৬ ডিসেম্বর) মধ্যরাতে ভারতীয় সীমানায় এ ঘটনা ঘটে। দর্শনা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা ও স্থানীয় ইউপি সদস্য আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন- চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের ব্যাকপাড়ার হায়দার আলীর ছেলে সাজিদুল ইসলাম (২৬) ও একই এলাকার শরিয়তুল্লাহর ছেলে খাজা মঈনউদ্দিন (৩৩)। নিহত সাজিদুল ইসলামের একটি ও খাজা মঈনউদ্দিনের তিন সন্তান রয়েছে।

পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড (ইউপি) সদস্য আব্দুর রহমান জানান, ‘আমার ওয়ার্ডের সাজিদুল ও মঈনউদ্দিন শনিবার রাতে বাড়াদী সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশ করে অবৈধভাবে গরু আনতে যায়। সেখানে ভারতের বিজয়পুর ক্যাম্পের বিএসএফ সদস্যদের গুলিতে এই দুইজন নিহত হন। তাদের মরদেহ এখন পর্যন্ত ভারতে আছে।’

দর্শনা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, দুজন বাংলাদেশি নাগরিক ভারতে অবৈধভাবে অনুপ্রবেশ করেছিল। ভারতের কৃষ্ণনগর থানাধীন এলাকায় বিএফএফের গুলিতে তারা নিহত হয়েছেন বলে জেনেছি। মরদেহ সেখানে আছে। ধারণা করা হচ্ছে, তারা অবৈধভাবে গরু নিয়ে আনতে গিয়েছিল।

এ বিষয়ে জানতে চুয়াডাঙ্গা-৬ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমানের সরকারি নম্বরে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে