আলমডাঙ্গায় শয়নকক্ষ থেকে কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার


আজকের চুয়াডাঙ্গা➤ আলমডাঙ্গা প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ১৫, ২০২৩, ৩:০২ PM
আলমডাঙ্গায় শয়নকক্ষ থেকে কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

আলমডাঙ্গায় শয়নকক্ষ থেকে আফনান লিয়ন (১৯) নামের এক কলেজছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ নভেম্বর) সকালে উপজেলার জেহালা ইউনিয়নের গড়গড়ি গ্রামে নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আফনান লিয়ন (১৯) ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসী আতিয়ার খাঁর ছেলে।

জানা যায়, উপজেলার হারদী মীর সামসুল ইসলাম পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন লিয়ন। গত মঙ্গলবার বিকেলে লিয়নের মা মদিনা খাতুন আত্মীয়র লাশ দেখতে মেহেরপুর সদরে যান। রাতে তিনি আত্মীয়র বাড়িতেই ছিলেন। মঙ্গলবার রাতে কলেজছাত্র লিয়ন তার দাদীর থেকে রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন।

পরদিন বুধবার সকালে ঘুম থেকে না ওঠায় ডাকাডাকি করেন পরিবারের সদস্যরা। কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে তার পরিবারের লোকজন জানালা দিয়ে উঁকি মেরে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এসে দরজা ভেঙে ফেলেন। থানায় সংবাদ দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

আলমডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেবাশিষ জানান, সম্ভবত প্রেম-সংগঠিত কারণে শয়নকক্ষে সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন লিয়ন। লাশ মর্গে পাঠানো হয়েছে।

একটি সূত্র জানায়, মঙ্গলবার রাতে ফেসবুকে তার নিজ ছবিসহ ‘its end?’ এই পোস্ট করেন। নিকটতম আত্মীয় ও বন্ধুদের ধারণা, প্রেমের সম্পর্কের কারণে আত্মহত্যা করেছেন কলেজছাত্র লয়ন।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে