হরিণাকুন্ডে ছেলেকে স্কুলে ভর্তি করাতে এসে পিতার মৃত্যু


আজকের চুয়াডাঙ্গা➤ ঝিনাইদহ প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ৬, ২০২৩, ৫:০২ অপরাহ্ণ
হরিণাকুন্ডে ছেলেকে স্কুলে ভর্তি করাতে এসে পিতার মৃত্যু

ঝিনাইদহের হরিণাকুন্ডে ছেলেকে স্কুলে ভর্তি করাতে এসে নিজের মোটরসাইকেল গায়ের ওপর পড়ে আবু তালেব (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (০৬ ডিসেম্বর) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। নিহত আবু তালেব হরিণাকুন্ডুর হরিশপুর গ্রামের মোশাররফ হোসেনের ছেলে।

প্রত্যাক্ষদর্শী আলমগীর হোসেন জানান, বুধবার সকাল সাড়ে আটটার দিকে শহরের জিনিয়াস প্রি-ক্যাডেট স্কুলে ছেলেকে ভর্তির জন্য নিয়ে আসেন আবু তালেব। রাস্তার ওপর ছেলেকে নামিয়ে নিজে নামতে গিয়ে মোটরসাইকেল উল্টে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। তাকে উদ্ধার করে প্রথমে হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে দুপুর ১২টার দিকে তার মৃত্যু ঘটে।

নিহতের স্বজন আশিক হোসেন জানান, আবু তালেব পড়ে গিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। হরিণাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, দুর্ঘটনায় ওই ব্যক্তির মাথায় আঘাত লাগে। এছাড়া তার হার্টেরও সমস্যা ছিল।
হরিণাকুন্ড থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান খবর নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে