সাইকেল চুরি করতে গিয়ে ধরা, চোরকে দু’দফায় গণধোলাই!


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০২৩, ৮:৩২ পূর্বাহ্ণ
সাইকেল চুরি করতে গিয়ে ধরা, চোরকে দু’দফায় গণধোলাই!


চুয়াডাঙ্গায় বাইসাইকেল চুরি চেষ্টার অভিযোগে মিণ্টু (৪০) নামের এক ব্যক্তিকে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। শুক্রবার (২৯ডিসেম্বর) সন্ধ্যায় চুয়াডাঙ্গা পৌর এলাকার সাতগাড়ীতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মিণ্টুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। মিণ্টু আলমডাঙ্গা উপজেলার বেলগাছি গ্রামের আব্দুল্লার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক কৃপা সিন্ধু জানান, সাতগাড়ি মোড় থেকে বাইসাইকেল চুরির সময় স্থানীয়রা মিণ্টু নামের এক ব্যক্তিকে হাতেনাতে ধরে ফেলে। এসময় কয়েকজন তাকে কিল-ঘুষিও মারে। এরমধ্যে সে পালিয়ে গেলে কুলচারা গ্রামে আবার ধরা পড়ে। সেখানে স্থানীয়রা তাকে গণধোলাই দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মিণ্টুকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সোহরাব হোসেন জানান, শুক্রবার রাত পৌনে আটটার দিকে থানা পুলিশ গণধোলাইয়ের শিকার এক ব্যক্তিকে জরুরি বিভাগে নেয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি রাখা হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে