শৈলকুপায় ইউপি সদস্য হত্যা মামলার চার আসামি গ্রেপ্তার


আজকের চুয়াডাঙ্গা ডেস্ক প্রকাশের সময় : অক্টোবর ২৩, ২০২৩, ১২:০৪ পূর্বাহ্ণ
শৈলকুপায় ইউপি সদস্য হত্যা মামলার চার আসামি গ্রেপ্তার

ঝিনাইদহের শৈলকুপায় ইউপি সদস্য রিপন হত্যা মামলার চার আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার (২১ অক্টোবর) রাতে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- শৈলকুপা উপজেলার মীনগ্রামের সবেদ বিশ্বাসের ছেলে বদিয়ার বিশ্বাস, কিয়াম উদ্দীন শেখের ছেলে আব্দুল মজিদ শেখ, জর্জ আলী মোল্লার ছেলে জাহিদ মোল্লা ও ইউনুস আলী লস্করের ছেলে ইউসুফ আলী লস্কর।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার এস এম রাজু আহমেদ জানান, গত ১৬ অক্টোবর শৈলকুপার আবাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান রিপনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এ ঘটনায় নিহতের ভাই শৈলকুপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এজাহারনামীয় আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালায়। অভিযানের অংশ হিসেবে শনিবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের একটা আভিযানিক দল রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গতকাল রোববার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।
উল্লেখ্য, গত ১৬ অক্টোবর শৈলকুপা থানায় সালিশ বৈঠক শেষে বাড়ি ফেরার পথে আবাইপুর বাজারের হাবিবুর রহমান রিপনকে কুপিয়ে হত্যা করা হয়। রিপন আবাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ছিলেন।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে