মেহেরপুরের গাংনীতে ফুটবলের আঘাতে কলেজছাত্রের মৃত্যু


আজকের চুয়াডাঙ্গা➤ মেহেরপুর প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২৩, ৬:২৬ অপরাহ্ণ
মেহেরপুরের গাংনীতে ফুটবলের আঘাতে কলেজছাত্রের মৃত্যু

মেহেরপুরে গাংনীতে ফুটবলের আঘাতে স্বপ্নীল হোসেন (১৭) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। কলেজছাত্র স্বপ্নীল উপজেলার তেরাইল গ্রামের কাউছার আলীর ছেলে। এবং স্থানীয় তেরাইল-জোড়পুকুরিয়া কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে বাড়ির পাশে বন্ধুদের সাথে ফুটবল খেলতে গিয়ে হঠাৎ ফুটবলে বুকে আঘাত লাগলে তার মৃত্যু হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্বপ্নীল হোসেন তার বন্ধুদের নিয়ে বাড়ির পাশে ফুটবল খেলছিল।আকস্মিকভাবে ফুটবল তার বুকে লাগলে ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়ে। স্থানীয়রা তাকে দ্রত গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক জামিরুল ইসলাম বলেন, বুকে আঘাতজনিত কারণে তার মৃত্যু হতে পারে।তাকে মৃত অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছিল।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে