মহেশপুরে কৃষক হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ১৪, ২০২৩, ৩:৩১ অপরাহ্ণ
মহেশপুরে কৃষক হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

চার দিন পার হলেও মহেশপুরের কৃষক লিটন হত্যাকারীদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এ নিয়ে স্বজনদের মাঝে ক্ষোভ ও হতাশা বাড়ছে। এদিকে লিটন হত্যার প্রতিবাদ ও খুনিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে মহেশপুর উপজেলার শ্রীরামপুর বাজারে এ কর্মসূচি পালিত হয়।

কর্মসূচিতে নিহতের স্বজন ও এলাকাবাসী ছাড়াও ব্যানার-ফেস্টুন নিয়ে জনপ্রতিনিসহ স্থানীয়রা অংশগ্রহণ করেন। ঘণ্টাব্যাপী চলা এই কর্মসূচিতে নিহতের পিতা আজিজুল ইসলাম ও চাচাতো ভাই মজনু বক্তব্য দেন। তারা কৃষক লিটনকে পিটিয়ে হত্যার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান। পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শ্রীরামপুর বাজার থেকে শুরু হয়ে বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

স্বজনরা জানান, গত ১০ নভেম্বর খেত তছরুপ করাকে কেন্দ্র করে লিটনকে পিটিয়ে গুরুতর আহত করে প্রতিবেশী মালেক ও তার পরিবারের লোকজন। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লিটনের চাচাতো ভাই মজনু বাদী হয়ে মহেশপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হলেও আসামিদের এখনো আটক করতে পারিনি পুলিশ।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে