মেহেরপুরে সড়কে ঝড়ল কলেজ শিক্ষকের প্রাণ


আজকের চুয়াডাঙ্গা➤ মেহেরপুর প্রতিবেদক প্রকাশের সময় : জানুয়ারি ২, ২০২৪, ৪:৩২ অপরাহ্ণ
মেহেরপুরে সড়কে ঝড়ল কলেজ শিক্ষকের প্রাণ

রিয়াজ আহমেদের মামাতো ভাই বশির আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

রিয়াজ আহমেদ গাংনী উপজেলার বাদিয়াপাড়া গ্রামের মাঠপাড়া এলাকার আহমেদ আলীর ছেলে। তিনি কাজিপুর ডিগ্রি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ও মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক। তিনি বাংলাদেশ ছাত্রলীগের গাংনী উপজেলা শাখার সাবেক সভাপতি ছিলেন।

জানা যায়, সোমবার সকাল সাড়ে ৭টায় মেহেরপুর-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের চেংগাড়া চোখতোলা মাঠের মাঝখানে বিপরীতে দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক রিয়াজ আহমেদ গুরুতর আহত হন। একই সঙ্গে অন্য মোটরসাইকেলের আরোহী সোনালী ব্যাংকের জোড়পুকুরিয়া শাখার ক্যাশিয়ার রাসেল আহম্মেদও আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের দুজনকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে রিয়াজ আহমেদের অবস্থার আরও অবনতি হলে দুপুরের দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখান থেকে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে নেওয়া হয়। সেখানেই আজ ৩ টার দিকে তিনি মারা যান।

গাংনী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম নিহতের পারিবারিক সূত্রের বরাত দিয়ে এই তথ্য নিশ্চিত করেন।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে