ভোটারদের বিরিয়ানি খাওয়ানোর দায়ে প্রার্থীর দুই সমর্থককে জরিমানা


ডেস্ক রিপোর্ট প্রকাশের সময় : ডিসেম্বর ১৯, ২০২৩, ৩:৩৩ পূর্বাহ্ণ
ভোটারদের বিরিয়ানি খাওয়ানোর দায়ে প্রার্থীর দুই সমর্থককে জরিমানা

কুমিল্লার বুড়িচংয়ে নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণায় সমর্থকদের বিরিয়ানি খাওয়ানোর দায়ে নৌকা প্রতীকের সমর্থক এবং স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থককে জরিমানা করা হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বুড়িচং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. ছামিউল ইসলাম। এ সময় স্বতন্ত্র প্রার্থীর এক সমর্থককে ২০ হাজার এবং নৌকা প্রতীকের এক সমর্থকের ১৫ হাজার টাকা জরিমানা করেন তিনি।

বুড়িচং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ছামিউল ইসলাম জানান, বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর উচ্চ বিদ্যালয় মাঠে স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদ হোসেনের পক্ষে ভোটারদের মধ্যে বিরিয়ানি বিতরণ চলছিল; যা আচরণবিধির লঙ্ঘন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই প্রার্থীর জসীম উদ্দিন নামের এক সমর্থককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে, সোমবার সন্ধ্যায় বুড়িচং উপজেলার বাকশিমুল ইউনিয়নের আজ্ঞাপুর এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট আবুল হাশেম খানের পক্ষে খিচুড়ি রান্না করে ভোটারদের খাওয়ানোর অপরাধে মো. শাহাদাত হোসেন নামে এক ব্যক্তিকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

উভয় প্রার্থীর সমর্থকদের কাছ থেকে জব্দ করা বিরিয়ানি এবং খিচুড়ি একটি এতিমখানায় বিতরণ করা হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে