ভিন্ন চরিত্রে অভিনয়ে ফিরছেন কারিনা 


আজকের চুয়াডাঙ্গা ডেস্ক প্রকাশের সময় : অক্টোবর ২০, ২০২৩, ১০:৩৬ অপরাহ্ণ
ভিন্ন চরিত্রে অভিনয়ে ফিরছেন কারিনা 
বলিউড অভিনেত্রী কারিনা কাপুর

দীর্ঘদিন পর নতুন উদ্যমে পর্দায় হাজির হচ্ছেন কারিনা কাপুর। প্রথমবার গোয়েন্দার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। পরিচালক হানসাল মেহতার ‘দ্য বাকিংহাম মার্ডারস’ সিনেমায় তাঁকে রহস্য উদ্ঘাটন করতে দেখা যাবে। এই ছবিতে জসমিত ভামরা নামেএক গোয়েন্দার চরিত্রে দেখা যাবে তাঁকে। নিজের সন্তানকে হারিয়েছে এই গোয়েন্দা, এবার তার কাঁধে ১০ বছরের শিশু খুনের কিনারা করার দায়িত্ব। ঘটনার কেন্দ্র ইংল্যান্ডের বাকিংহামশায়ার।

সম্প্রতি ইনস্টাগ্রামে কারিনা নিজের চরিত্রের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। ‘জসমিত’কারিনাকে কখনও দেখা গেল কাচের জানালা দিয়ে বাইরে তাকাতে, আবার কখনও খুব সিরিয়াসভাবে একমনে কিছু চিন্তাভাবনা করতে।

জসমিত ওরফে জ্যাসের চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে আবেগঘন নায়িকা। তিনি লেখেন, ‘জ্যাস হলো এমন এক চরিত্র, যা পর্দায় ফুটিয়ে তুলতে আমি ২৩ বছরঅপেক্ষায় ছিলাম। নিজে গোয়েন্দা কাহিনির ভক্ত। আমি নারী গোয়েন্দার চরিত্রে অভিনয় করতে মরিয়া ছিলাম। সেই নারীকে অবশেষে খুঁজে পেয়েছি, যা আমি হতে চেয়েছিলাম…।’ কারিনা ছাড়াও অ্যাশ ট্যান্ডন, রণবীর ব্রার, কেইথ অ্যালেন রয়েছেন এই ছবিতে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে