নাশকতার অভিযোগে মেহেরপুর জেলা বিএনপির দুই নেতাসহ ১০ নেতা-কর্মী আটক


আজকের চুয়াডাঙ্গা➤ মেহেরপুর প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ২৪, ২০২৩, ৩:৪২ অপরাহ্ণ
নাশকতার অভিযোগে মেহেরপুর জেলা বিএনপির দুই নেতাসহ ১০ নেতা-কর্মী আটক

মেহেরপুরে নাশকতা চেষ্টার অভিযোগে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল ও সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টোসহ ৯ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। রোববার (২৪ ডিসেম্বর) ভোরে জেলার গাংনী উপজেলার বামন্দী এলাকা থেকে তাদের আটক করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

পুলিশ সুত্রে জানা গেছে, মেহেরপুর-কুষ্টিয়া আঞ্চলিক সড়কে বামন্দীর অলিনগর নামক স্থানে বিএনপি নেতা-কর্মীরা নাশকতার লক্ষ্যে জড়ো হচ্ছে, এমন গোপন তথ্যে পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) আহসান খানের নির্দেশনায় ওসি ডিবির নেতৃত্বে অভিযান চালায় পুলিশের একটি টিম। এসময় জেলা বিএনপির দুই নেতাসহ ৯ জনকে আটক করে ডিবি।আটককৃতদের গাংনী থানায় সোপর্দ করা হয়েছে।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইস অ্যান্ড অপস) আহসান খান জানান, ‘হরতাল-অবরোধের নামে বিএনপি নেতা-কর্মীরা নাশকতার অপচেষ্টা করছিল। এসময় কয়েকজনকে আটক করা হলেও পালিয়ে যায় আরও কয়েকজন। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার আসামি হিসেবে তাদেরকে আদালতে সোদর্প করা হবে। তবে নাশকতার স্থান থেকে পালিয়ে যাওয়া কয়েকজনকে আটকের জন্য অভিযান চলমান রয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে