দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু


আজকের চুয়াডাঙ্গা ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০২৩, ২:০০ অপরাহ্ণ
দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু


দামুড়হুদায় পাওয়ার টিলার ও মোটরসাইকেলের সংঘর্ষে আহত আইনুর বিশ্বাস (২১) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আজ শনিবার ভোর ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। আইনুর দামুড়হুদা উপজেলার জুড়ানপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।
আইনুরের পরিবার জানায়, গত শুক্রবার বেলা ১১টার দিকে আইনুর তাঁর চাচা মামিম হোসেনের বিয়ের গাড়ি সাজানোর জন্য মোটরসাইকেলে কার্পাসডাঙ্গা বাজারে ফুল কিনতে গিয়েছিল। ফুল কিনে বাড়ি ফেরার পথে কার্পাসডাঙ্গার কোমরপুর ঈদগার কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পাওয়ার টিলারের সাথে সংঘর্ষ হয়। এতে তিনি সড়কের ওপর ছিটকে পড়ে মাথার গুরতর আঘাত পান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তবে তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা শনিবার ভোরে তাঁর মৃত্যু হয়।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমঙ্গীর কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন এ ঘটনায় আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে