দামুড়হুদায় পুলিশ দেখে ৭ কেজি রুপার গহনা ফেলে পালালো চোরাকারবারি


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : জানুয়ারি ১৬, ২০২৪, ৩:১৯ অপরাহ্ণ
দামুড়হুদায় পুলিশ দেখে ৭ কেজি রুপার গহনা ফেলে পালালো চোরাকারবারি

চুয়াডাঙ্গার দামুড়হুদায় পুলিশ দেখে মোটরসাইকেল ও ৭ কেজি রুপার গহনা ফেলে পালিয়েছে এক চোরাকারবারি। মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুর ১২টার দিকে দামুড়হুদা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ।

পুলিশ জানায়, গোপন সংবাদ ভিত্তিতে মঙ্গলবার দুপুরে দামুড়হুদা বাসস্ট্যান্ডে অবস্থান নেয় চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। এসময় চুয়াডাঙ্গা অভিমুখে যাওয়া এক ব্যক্তির মোটরসাইকেল থামালে ওই ব্যক্তি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে জনসম্মুখে মোটরসাইকেলের সিটের নিচ থেকে ৭ কেজি রুপার গহনা উদ্ধার করে পুলিশ। যার আনুমানিক মূল্য ৫ লাখ ৪০ হাজার টাকা।

চুয়াডাঙ্গা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, ৭ কেজি রুপার গহনাসহ একটি মোটরসাইকেল আটক করা হয়েছে। এ বিষয়ে দামুড়হুদা থানায় একটি মামলা হয়েছে এবং পালিয়ে যাওয়া আসামি আটকের জোর চেষ্টা চালানো হচ্ছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে