দামুড়হুদায় চেতনানাশক ওষুধ খাওয়ে ইজিবাইক চুরি


আজকের চুয়াডাঙ্গা ➤ দামুড়হুদা প্রতিবেদক প্রকাশের সময় : নভেম্বর ১৮, ২০২৩, ৯:৫১ অপরাহ্ণ
দামুড়হুদায় চেতনানাশক ওষুধ খাওয়ে ইজিবাইক চুরি

দামুড়হুদায় ইজিবাইক চালককে চেতনানাশক ওষুধ খাওয়ে ইজিবাইক চুরির ঘটনা ঘটেছে। চালককে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ইজিবাইক চালক হৃদয় (২৪) জীবননগর উপজেলার রায়পুর গ্রামের আ. রব মুন্সির ছেলে। শনিবার (১৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজার এলাকা থেকে অজ্ঞাত দুজন ব্যক্তি ইজিবাইক চালক হৃদয়ের ইজিবাইক ভাড়া করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। সেখান থেকে আবার দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে তারা।

দামুড়হুদা হাসপাতাল চত্বরে ইজিবাইকটি রেখে তারা হাসপাতালের পিছনে গিয়ে বিস্কুট ও পানির সাথে চেতনানাশক ওষুধ খাওয়ে ইজিবাইক চালককে অচেতন করে ইজিবাইকটি চুরি করে নিয়ে যায়। কিছু সময় পর স্থানীয়রা তাকে বেশামাল অবস্থায় উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বিকেলে চিকিৎসা শেষে পরিবারের লোকজন খবর পেয়ে তাকে বাড়িতে নিয়ে যান।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির বলেন, ঘটনাটি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ভুক্তভোগীর লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে