দর্শনায় ২ লিটার রেক্টিফাইড স্পিরিটসহ আটক একজনের কারাদণ্ড


আজকের চুয়াডাঙ্গা➤ দর্শনা প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২৩, ৪:২১ অপরাহ্ণ
দর্শনায় ২ লিটার রেক্টিফাইড স্পিরিটসহ আটক একজনের কারাদণ্ড

চুয়াডাঙ্গার দর্শনায় ২ লিটার রেক্টিফাইড স্পিরিটসহ শ্রী শম্ভু দাস (৩৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে ১ মাসের কারাদণ্ড ও ২ শ টাকা জরিমানা করা হয়।

দণ্ডপ্রাপ্ত শম্ভু দাস বলদিয়া গ্রামের নীলমণি দাসের ছেলে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সাদাত হোসেন। মঙ্গলবার (০৫ ডিসেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে দর্শনা বলদিয়ায় এ অভিযান পরিচালনা করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাদাত হোসেনের নেতৃত্বে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো.শরিয়তউল্লাহ, পরিদর্শক নাজমুল হোসেন খান, উপ-পরিদর্শক সাহারা ইয়াসমিন ও আকবর হোসেন মঙ্গলবার সকালে দর্শনা থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।

এসময় বলদিয়া গ্রামের শ্রী শম্ভু দাসের বাড়ি থেকে ৩ লিটার রেক্টিফাইড স্পিরিটসহ তাকে আটক করা হয়। পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাদাত হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২ শ টাকা জরিমানা করেন।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে