দামুড়হুদায় দেড় কোটি টাকার স্বর্ণসহ চোরাকারবারি আটক


আজকের চুয়াডাঙ্গা ➤ নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ৬, ২০২৩, ২:৪৭ অপরাহ্ণ
দামুড়হুদায় দেড় কোটি টাকার স্বর্ণসহ চোরাকারবারি আটক

চুয়াডাঙ্গার দামুড়হুদায় এক কোটি ৫৪ লাখ লাখ টাকার স্বর্ণের গহনা উদ্ধার করেছে পুলিশ। এসময় সাঈদ হোসেন (৪০) নামের এক চোরাকারবারিকে আটক করা হয়। আটককৃত সাঈদ হোসেন একই উপজেলার লোকনাথপুর গ্রামের দাউদ আলীর ছেলে।

বুধবার (০৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে দর্শনা-চুয়াডাঙ্গা বাইপাস সড়কের দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামের একটি আমবাগানে অবস্থান নেয় জেলা গোয়েন্দা পুলিশ। এসময় মোটরসাইকেলে একজন ব্যক্তি পুলিশ দেখে পালানোর চেষ্টা করলে তাকে ধাওয়া করে জাপটে ধরা হয়।

পরে লোকজনের সামনে তার দেহ তল্লাশী করে ৬টি ছোট বড়ো প্যাকেটভর্তি এক কেজি ৬৩৫ গ্রাম স্বর্ণের গহনা ও চোরাচালান কাজে ব্যবহৃত অ্যাপাসি আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও পরিদর্শন) মো. নাজিম উদ্দিন আল আজাদ ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, আটক ব্যক্তিকে মামলাসহ দামুড়হুদা থানায় সোপর্দ করা হয়েছে। এবং উদ্ধার করা স্বর্ণালংকার চুয়াডাঙ্গা ট্রেজারিতে পাঠানো হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে