ট্রেনে আগুনের ঘটনার পৌনে ৩ ঘণ্টা পর রেলমন্ত্রীর শোক


ডেস্ক রিপোর্ট প্রকাশের সময় : জানুয়ারি ৬, ২০২৪, ১:২৮ পূর্বাহ্ণ
ট্রেনে আগুনের ঘটনার পৌনে ৩ ঘণ্টা পর রেলমন্ত্রীর শোক

শুক্রবার (৫ জানুয়ারি) রাত সোয়া ১১টার দিকে বেনাপোল এক্সপ্রেসের আগুনের বিষয়ে রেলপথ মন্ত্রণালয় কোন বার্তা দিয়েছে কিনা জানতে মন্ত্রণালয়ের একাধিক দায়িত্বশীল সূত্রের সঙ্গে আলাপ করে তার খোঁজ না পাওয়ার বিষয়টি জানা যায়। পরে রাত পৌনে ১২টার দিকে তিনি শোক জানান।

শোক বার্তায় তিনি বলেন, রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেসে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতের সংবাদে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। অনাকাঙ্ক্ষিত অগ্নিকান্ডে নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন। এছাড়া শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রেলপথ মন্ত্রী।

একই সাথে অগ্নিকাণ্ডের সাথে জড়িত সন্ত্রাসীদের জঘন্যতম কর্মকাণ্ডের নিন্দা জানিয়েছেন মন্ত্রী।

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, এই অগ্নি সহিংসতা যারা করেছে তাদের অবশ্যই আইনের আওতায় এনে সঠিক বিচার করে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হবে। এই অগ্নি সন্ত্রাসীরা যেখানেই থাকুক না কেন,  তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। 

শোক বার্তায় তিনি, নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং হতাহতদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে