জীবননগর উপজেলা বিএনপির নেতা ময়েনসহ দুজন গ্রেপ্তার


আজকের চুয়াডাঙ্গা➤ জীবননগর প্রতিবেদক প্রকাশের সময় : ডিসেম্বর ২৩, ২০২৩, ১০:০৫ পূর্বাহ্ণ
জীবননগর উপজেলা বিএনপির নেতা ময়েনসহ দুজন গ্রেপ্তার

জীবননগর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা যুবদলের আহ্বায়ক ও সীমান্ত ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মঈন উদ্দিন ময়েনকে গ্রেপ্তার করেছে পুলিশ।নাশকতার মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাবীদ হাসান।

ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশে ফেরার সময় শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে জানাতে চাইলে যশোর জেলার বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত বলেন, শুক্রবার সন্ধ্যার পর বেনাপোল ইমিগ্রেশন পুলিশ ময়েনকে গ্রেপ্তার করে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করে। তাকে রাতে জীবননগর থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জীবননগর থানার ওসি এস এম জাবীদ হাসান বলেন, গত শুক্রবার দিবাগত রাত ১টা ২০ মিনিটে যশোর জেলার বেনাপোল পোর্ট থানা এলাকা থেকে নাশকতা মামলায় এজাহারনামীয় পলাতক আসামি মো. ময়েন উদ্দিন ওরফে ময়েন গ্রেপ্তার করা হয়। তাঁকে ধারা- 15(3)/25D The Special Powers Act, 1974; তৎসহ 3/4/6 The Explosive Substances Act, 1908; মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

এদিকে গত শুক্রবার রাত ১০টার দিকে জীবননগর উপজেলার পেয়ারাতলা থেকে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির লক্ষ্যে অন্তর্ঘাতমূলক কর্মকাণ্ডের পরিকল্পনা করার অভিযোগে মনোহরপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. আলী হোসেনকে (৬২) আটক করা হয়েছে।

পুলিশের দাবি, তাঁর কাছ থেকে ৩টি অবিস্ফোরিত ককটেল বোমা সদৃশ বস্তু এবং পলাতক আসামিদের ফেলে যাওয়া ৫টি বাঁশের লাঠি, ২টি লোহার রড ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে