জীবননগরে ১৬ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২


আজকের চুয়াডাঙ্গা ডেস্ক প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২৩, ৮:১৬ অপরাহ্ণ
জীবননগরে ১৬ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক:

জীবননগর থানা-পুলিশ অভিযান চালিয়ে ১৬ বোতল ফেনসিডিলসহ দুজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার দুজন হলেন মো. হারুন অর রশিদ ও মো. আবুল বাশার। তাঁরা জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়ার বাসিন্দা। আজ রোববার বিকেলে সাড়ে ৪টার দিকে তাঁদের গ্রেপ্তার করা হয়। রাত সাড়ে ৭টার দিকে বিষয়টি নিশ্চিত করেন জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান।

জীবননগর থানা-পুলিশ সূত্রে জানা গেছে, রোববার বিকেলে সাড়ে চারটার দিকে গোপন সংবাদের ভিক্তিতে জীবননগর থানার উপপরিদর্শক (এসআই) এসএম রায়হান সঙ্গীয় ফোর্স নিয়ে জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের নতুনপাড়ায় অভিযান পরিচালনা করেন। এ সময় মো. হারুন অর রশিদ ও মো. আবুল বাশার নামের দুজনকে আটক করা হয়। পরে তাঁদের কাছ থেকে ১৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান বলেন, আটক দুজনের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। সোমবার তাঁদের আদালতে সোপর্দ করা হবে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে