জীবননগরে ভৈরব নদের মাটি উত্তোলন, দুজনকে লাখ টাকা জরিমানা


আজকের চুয়াডাঙ্গা➤ জীবননগর প্রতিবেদক প্রকাশের সময় : জানুয়ারি ২৪, ২০২৪, ২:১৫ অপরাহ্ণ
জীবননগরে  ভৈরব নদের মাটি উত্তোলন, দুজনকে লাখ টাকা জরিমানা

চুয়াডাঙ্গায় অবৈধভাবে মাটি উত্তোলন করে বিক্রির দায়ে দুই মাটি ব্যবসায়ীকে ১ লাখ টাকা জরিমানা করেছেন মোবাইল কোর্ট। বুধবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে জেলার জীবননগর উপজেলার মনোহরপুরে অভিযান পরিচালনা করে এ জরিমানা করেন জীবননগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তিথি মিত্র।

মোবাইল কোর্ট সূত্রে জানা যায়, জীবননগর উপজেলার মনোহরপুর কাবুলের চর এলাকায়  ভৈরব নদীর মাটি অবৈধভাবে উত্তোলনের হচ্ছে, সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট তিথি মিত্র। এসময় বালু মহল ও মাটি ব্যবস্থাপনা আইনে বাবলুর রহমান ও জসিম উদ্দিনকে ৫০ হাজার টাকা করে মোট ১ লাখ টাকা জরিমানা করেন তিনি।

মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেট তিথি মিত্র বলেন, মনোহরপুরে ভৈরব নদের মাটি অবৈধভাবে উত্তোলন করে বিক্রি করে আসছিলেন দুই ব্যক্তি। তাদেরকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। তিনি আরও বলেন, নদীর পাড়ের মাটি উত্তোলন করে বিক্রির কোনো সুযোগ নেই। এ অভিযান অব্যাহত থাকবে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে