জীবননগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ২


আজকের চুয়াডাঙ্গা➤ জীবননগর প্রতিবেদক প্রকাশের সময় : জানুয়ারি ২, ২০২৪, ১০:৫৬ অপরাহ্ণ
জীবননগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ২

জীবননগরে ডাকাতির প্রস্তুতিকালে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন চুয়াডাঙ্গার গাইদঘাট গ্রামের মো. মিরাজ হোসেন ওরফে রাফেজ (২২) ও মো. ইউনুছ আলী (৩২)। মঙ্গলবার (০২ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেন জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান।

পুলিশ জানায়, গত সোমবার দিবাগত রাতে জীবননগর উপজেলার দর্শনা-জীবননগর সড়কের উথলী জামতলায় কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে পুলিশ গোপন সূত্রে খবর পায়। এর পরিপ্রেক্ষিতে সেখানে জীবননগর থানার উপপরিদর্শক (এসআই) মো. জামাল হোসেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআইনি) মো. মল্লিক শরীফ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে রাত আড়াইটার দিকে অভিযানে যান।

এসময় ডাকাতির প্রস্তুতিকালে মো. মিরাজ হোসেন ওরফে রাফেজ ও মো. ইউনুছ আলীকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি ধারালো হাসুয়া, একটি শাবল, একটি বোল্ট (তালা কাটার যন্ত্র), দুটি কাঠের লাঠি, দুটি হ্যাক্স ব্লেড ও রশি।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান বলেন, মো. মিরাজ হোসেন ওরফে রাফেজ ও মো. ইউনুছ আলীর বিরুদ্ধে থানায় ডাকাতির প্রস্তুতির অভিযোগে মামলা করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে