জীবননগরে ১ বছর ৪ মাসের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার


আজকের চুয়াডাঙ্গা ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ২৫, ২০২৩, ১২:১১ পূর্বাহ্ণ
জীবননগরে ১ বছর ৪ মাসের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

১ বছর ৪ মাসের সাজা থেকে বাঁচতে সাত মাস পালিয়ে ছিলেন সাদিকুল ইসলাম। এর মধ্যে বার বার করেছেন ঠিকানা পরিবর্তন। তাতেও শেষ রক্ষা হয়নি। অবশেষে চুয়াডাঙ্গার জীবননগর থানা-পুলিশের হাতে গ্রেপ্তার হন সাদিকুল ইসলাম। তিনি জীবননগর উপজেলার নতুন তেতুলিয়া গ্রামের আলম হোসেনের ছেলে। সাদিকুল ১ বছর ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ লাখ ৮০ টাকা জরিমানা প্রাপ্ত দুটি সাজা ও একটি নরমাল সিআর পরোয়ানাভুক্ত আসামি। এ তথ্য জানান জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান।
ওসি জাবীদ হাসান জানান, জীবননগর থানার এসআই সাগর শিকদার, এএসআই মো. শামিনুর রহমান, এএসআই মো. জাহিরুল ইসলাম রোববার রাত ১০টার দিকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে মো. সাদিকুল ইসলামকে গ্রেপ্তার করেন। তিনি পুলিশের হাত থেকে গ্রেপ্তার এড়ানোর জন্য বার বার ঠিকানা পরিবর্তন করতেন। বর্তমানে তিনি কোটচাঁদপুর উপজেলায় একটি বাড়ি ভাড়া নিয়ে স্বপরিবারে বসবাস করত। সোমবার সাদিকুল ইসলামকে আদালতে সোপর্দ করা হবে।

আজকের চুয়াডাঙ্গা এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আজকের চুয়াডাঙ্গা এর ফেইসবুক পেজ এ , আজকের চুয়াডাঙ্গা এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আজকের চুয়াডাঙ্গা ইউটিউব চ্যানেলে